চট্টগ্রামসোমবার , ১ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে মোহামেডানকে হারিয়ে ইস্পাহানির জয়ের সুচনা

Nandi
এপ্রিল ১, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ ফারুক,ক্রীড়া প্রতিবেদক : সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেটে ৬ষ্ঠ ম্যাচে এসে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে লিগে নিজেদের জয়ের সুচনা করেছে ইস্পাহানি স্পোর্টিং ক্লাব।

আজ সোমবার (০১ এপ্রিল)নগরের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তার মোহামেডানকে ৩ উইকেটে পরাজিত করে। এই জয়ের ফলে ৬ ম্যাচের ১টি জয়লাভ করে প্রথম ৩ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট তালিকায় নিজেদের নাম সংযুক্ত করল ইস্পাহানি। অন্যদিকে মোহামেডানের পয়েণ্ট ৬ ম্যাচে ৩ (১ জয় ও ৫ পরাজয়)।

সকালে টসে জয়লাভ করে ব্যাট করতে নেমে মোহামেডান ব্যাটম্যানরা প্রথমে কিছুটা গুছিয়ে খেলে ৩৪.৫ ওভারে ৪ উইকেটে ১৫২ রান সংগ্রহ করলেও পরবর্তী ব্যাটসম্যানদের ধারাবাহিক ব্যর্থতার কারণে ৫০ ওভারে অলআউট হয়ে যায় ১৯৪ রানে। দলের পক্ষে ইশতিয়াক হোসেন সর্ব্বোচ ৫২ ও ইশতিয়াক বিণ ইদ্রিস ৫০ রান সংগ্রহ করেন।

১৯৫ রানের টার্গেটে লীগে নিজেদের ১ম জয়ের লক্ষ্যে ব্যাট করতে মাঠে নেমে মাত্র ২২ রানে ৪ উইকেট হারায় ইস্পাহানি। পরবর্তীতে ৫ম উইকেটের জুটি দলকে ধীরে ধীরে জয়ের দিকে নিয়ে যায় । ৯০ রানে ৫ম, ১১৮ রানে ৬ষ্ঠ ও ১৭৩ রানে ৭ম উইকেটের পতন হয় ইস্পাহানির। এর মাঝে পিনাক ঘোষের অনবদ্য ৮৪ রানের সুবাদে ৪৪.৫ ওভারে ৭ উইকেটে ১৯৬ রান করে ইস্পাহানি পৌঁছে যায় জয়ের বন্দরে। দলের পক্ষে পিনাক ঘোষ সর্ব্বোচ ৮৪, সুদিপ্ত দেব ২৯ রান করেন।

ম্যাচে বল হাতে ইস্পাহানির মাহিদ আবদুল্লাহ ৩, নাঈম উদ্দিন ২টি ও সাইদুল ইসলাম তুহিন ২টি এবং মোহামেডানের শামিম মিয়া ২ ও ইসরাত, আরিফুল, জসিম ও মিজান ১টি করে উইকেট লাভ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />