চট্টগ্রামশনিবার , ৩০ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

আমি নির্বাচিত এমপি,জনগণের অধিকার রক্ষা আমার নৈতিক দায়িত্ব-জাবেদ

Nandi
মার্চ ৩০, ২০২৪ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারায় ভূমি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, এলাকায় দ্বৈত শাসন চলবে না। অন্যায়কারীকে কঠোর হস্তে দমন করা হবে।

উপজেলা প্রশাসন দুর্যোগ ব্যবস্থপনা বিভাগ কর্তৃক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও গৃহ মজুরি অর্থ বিতরণ উপলক্ষে গতকাল শুক্রবার (২৯ মার্চ) বিকেলে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জাবেদ এমপি উপরোক্ত মন্তব্য করেন।

তিনি বলেন, থানায় দালালি, এলাকায় অন্যায়কারী ও অবিচারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। মন্ত্রী থাকাকালীন গত ১১ বছর আনোয়ারা- কর্ণফুলীর জনগণ সুখে শান্তিতে বসবাস করেছে। ভবিষ্যতেও শান্তিতে বসবাস করবে। অতীতে কোন অন্যায় কারীদেরকে প্রশ্রয় দেয়া হয়নি, ভবিষ্যতেও দেয়া হবে না। যে কোন উপায়ে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে। এলাকার সংসদ সদস্য হিসেবে সাংবিধানিক দায়িত্ব পালন করে যাব। অন্যায়কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে হবে।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক ইমনের সভাপতিত্ত্বে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত বিতরণ সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এম এ মালেক।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান বৃন্দ, যুবলীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে প্রধান অতিথি আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩৩ পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহমজুরীর অর্থ হাতে তুলে দেন।

সাবেক ভূমি মন্ত্রী আলহাজ সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি আরো বলেন, অতীতে থানা হামলাকারী, জাল দলিল সৃষ্টিকারী, হিন্দু বাড়িতে হামলাকারী ও মাদক ব্যবসায়ীরা পুনরায় রাজনীতির মাঠে আসার চেষ্টা চালাচ্ছে। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। এলাকায় রাজনৈতিক সভা করতে গেলে প্রশাসনের অনুমতি নিতে হবে। প্রশাসনের অনুমতি ছাড়া সভা করা যাবে না।

তিনি আরো বলেন, আমি জনগণের ভোটে নির্বাচিত এমপি। জনগণের অধিকার রক্ষা আমার নৈতিক দায়িত্ব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />