চট্টগ্রামবুধবার , ২৭ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

নীলিমা আক্তার নীলা বান্দরবান জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত

Nandi
মার্চ ২৭, ২০২৪ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

মো. আয়ুব মিয়াজী, চন্দনাইশ: বান্দরবান জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হয়েছে নীলিমা আক্তার নীলা। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তার তিন বছরের জন্য মহিলা শ্রমিক লীগ বান্দরবান জেলা শাখা কমিটির অনুমোদন দিয়েছে।

কমিটিতে সভাপতি নির্বাচিত করা হয়েছে নীলিমা আক্তার নীলা এবং সাধারণ সম্পাদক পদে সানুচিং মার্মা।

মানবাধিকার নেত্রী, বিশিষ্ট কবি ও গীতিকার নীলিমা আক্তার নীলা সফলতার সাথে প্রতিটি কাজেই কৃতিত্বের স্বাক্ষর রাখায় এ অর্জন বলে জানিয়েছেন। মানবিক কাজ করে মানুষের ভালোবাসা, সম্মান, খ্যাতির মাধ্যমে রাজনৈতিক কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ তার নেতৃত্বের গুণাবলীর অংশ। ছোট বেলা থেকে মানুষের জন্য লড়াই করা, মানুষের পাশে দাঁড়ানো, নিজের খাবার অন্যের মুখে তুলে দেয়া এক বিরল ইতিহাস রয়েছে তার। নীলিমা আক্তার নীলা মানবিক কাজ করতে গিয়ে শত শত মানুষের সংসার জোড়া লাগানো, মানুষের চোখের পানি খুব সহজে মুছে দেয়া কিংবা মৃত্যুর ঝুকি নিয়ে অন্যকে বাঁচানোর গল্প হয়তো কোনদিন মানুষ ভুলে যাবে না। যোগ্য নেতৃত্বের হাত ধরে ছুটে চলা নীলিমা আক্তার নীলাকে বান্দরবান জেলা শাখার মহিলা শ্রমিক লীগের সভাপতি হিসেবে পেয়ে, মানুষ হয়তো আরো বেশি গর্ববোধ করবে।

তিনি জানান, ছোট বেলায় বাবার বুকে মাথা রেখে বঙ্গবন্ধুর গল্প শুনতে শুনতে মনে হতো, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ একদিন পৃথিবীর বুকে ঝলমল করবে। বঙ্গকন্যা শেখ হাসিনায় পারবে সোনার বাংলাদেশকে পৃথিবীর বুকে আলোর সিংহাসনে দাঁড় করাতে। কেননা এই বাংলার জন্য তিনি তার পুরো পরিবারকে হারিয়েছেন, সব কিছু হারিয়ে তিনি শুধু এই দেশটাকেই পেয়েছেন। এমন মর্মান্তিক কষ্টের ইতিহাস পৃথিবীতে আর নেই।

নীলিমা আক্তার নীলা সেই ছোট্ট বেলা থেকেই বঙ্গবন্ধু এবং তার কন্যা শেখ হাসিনার জন্য অজস্র সম্মান আর ভালোবাসা হৃদয়ের মাঝে স্থাপন করেছিলেন। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নে বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মাথা উচু করে দাঁড়িয়ে আছে। এমন একজন দেশ নেত্রী, সাহসী নেত্রীর পাশে থাকতে পারলে জীবনের শ্রেষ্ঠ স্বপ্নটা ও পূরণ হবে। মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের জন্য কিছু করার আরেকটি সুযোগ হবে।

নীলিমা আক্তার নীলা অশেষ কৃতজ্ঞতা জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তার, শামীমা আক্তার জলি, বীর বাহাদুর উশৈচিং এমপি সহ নেতবৃন্দদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />