চট্টগ্রামরবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ চার রোহিঙ্গা আটক

Nandi
মার্চ ২৪, ২০২৪ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

প্রদীপ দাশ, কক্সবাজার (সদর) প্রতিনিধি: টেকনাফে পৃথক অভিযানে ৩০,৫০০ ইয়াবাসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫। আটকদের মধ্যে তিনজন রোহিঙ্গা। শুক্রবার মধ্যরাতে টেকনাফ সদর ইউনিয়নের আমতলী এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন, র‍্যাব ১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন এবং গণমাধ্যম ) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী।

আটকৃতরা হলেন-টেকনাফের গোদারবিল এলাকার মোঃ সিদ্দিকের ছেলে, মোহাম্মদ আব্দুল্লাহ (২৬ ), কুতুপালং ১০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মৃত ফজল আহামদের ছেলে মোঃ শাকের (৩০), একেই ক্যাম্পের মৃত জাফর আলমের ছেলে, মো: সৈয়দ নূর (২৭), মোহাম্মদ আলী হোসেন এর ছেলে, মোহাম্মদ ইউনুস (৩০)।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানিয়েছেন, মধ্যরাতে টেকনাফ সদর ইউনিয়নের পূর্ব গুদারবিল এলাকার সিদ্দিকের ঘরে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ আটক করা হয় একজনকে। একই সময় হোয়াইকং ইউনিয়নের আমতলী ব্রিজ বাজারের মেসার্স জয়নাল অটো ওয়ার্কশপ নামক দোকানের সামনে ১০,৫০০ ইয়াবা সহ ৩ রোহিঙ্গাকে আটক করা হয়।

এ ব্যাপারে টেকনাফ থানায় মাদক আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।