চট্টগ্রামবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারের সাবেক মেয়র মুজিবের দুর্নীতির তদন্তে দুদক

Nandi
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ১১:০৮ অপরাহ্ণ
Link Copied!

প্রদীপ চৌধুরী কক্সবাজার (সদর) প্রতিনিধি: কক্সবাজারের সাবেক মেয়র মুজিবের দুর্নীতির তদন্তে গেল দুদক। এক প্রকল্পেই ৩৬ কোটি টাকা দুর্নীতির অভিযোগ তার বিরুদ্ধে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে কক্সবাজার পৌরসভায় আসেন দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক তদন্তকারী কর্মকর্তা রফিকুল ইসলাম।

পৌরসভার সাবেক মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে পানি শোধানাগার প্রকল্পের ৩৬ কোটি টাকার দুর্নীতির অভিযোগ তদন্তে অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তিনি পৌর কার্যালয় থেকে বিভিন্ন রেকর্ড পত্র সংগ্রহ করেন। এরপর দুদকের কর্মকর্তা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কার্যালয়ে যান।

জানা গেছে, সেখান থেকে প্রকল্প সংশ্লিষ্ট বিভিন্ন গুরুত্বপূর্ণ নথি সংগ্রহ ও পর্যালোচনা করেন তারা।

দুদকের কক্সবাজার আঞ্চলিক কার্যালয়ে সাবেক মেয়র মুজিবুর রহমানকে জিজ্ঞাসাবাদ করার কথাও রয়েছে কর্মকর্তাদের। ৩৬ কোটি টাকা ব্যয়ে নির্মাণ কক্সবাজার পৌরসভায় পানি শোধানাগার প্রকল্পে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠলে এ নিয়ে দু’ দফায় তদন্ত করেছে দুদক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />