চট্টগ্রামশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে ফ্রিজ ফুটবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

Nandi
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ সফিউল আলম, চৌদ্দগ্রাম প্রতিনিধি : চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার সোনালী অতীত ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ কর্তৃক ডাবল ফ্রিজ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।গতকাল শুক্রবার (০৯ ফেব্রুয়ারী) বিকেলে মিয়াবাজার লতিফুন্নেসা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুমিল্লা জেলা কমান্ড বীর মুক্তিযোদ্ধা বাবু নন্দন চৌধুরী।

সোনালী অতীত ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সভাপতি আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এরশাদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগ সদস্য নান্টু দেবনাথ।

ফুটবল টুর্নামেন্ট কমিটির আহবায়ক আব্দুল জলিলের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন মিয়াবাজার ডিগ্রি কলেজ গভর্নিং বোডের সদস্য আবুল হোসেন আবু,মিয়াবাজার খোকন কমপ্লেক্স স্বত্বাধিকারী প্রবাসী মিজানুর রহমান,বিশিষ্ট ব্যাবসায়ী প্রবাসী জহির উদ্দিন।

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ চৌদ্দগ্রাম উপজেলা শাখা সভাপতি ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক লিটন পালের যৌথ পরিচালনায় এই সময় আরো উপস্থিত ছিলেন উজিরপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান রতন, বাংলাদেশ ওরু ভূমি চৌদ্দগ্রাম উপজেলা সাংগঠনিক সম্পাদক বাবু, আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিন, ব্যাবসায়ী আব্দুল মান্নান ও শাখাওয়াত হোসেনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন কুমিল্লা সদর আদর্শ ফুটবল একাদশ বনাম গোয়াল গায় ফুটবল টুর্নামেন্ট একাদশ। কুমিল্লা সদর আদর্শ ফুটবল টুর্নামেন্ট একাদশ দুই গোলে জয়লাভ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।