চট্টগ্রামশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

“দি ক্রাইম”পত্রিকার উত্তরা প্রতিনিধিকে হুমকি, থানায় জিডি

Nandi
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

ইজাজুল, উত্তরা প্রতিনিধিঃ রাজধানীর উত্তরায় “দি ক্রাইম” পত্রিকার এক প্রতিনিধিকে প্রাণ নাশের হুমকি দিয়েছে একটি প্রভাবশালী চাঁদা চক্রবাজ চক্র। গত ৪ ফ্রেরুয়ারী আনুমানিক ১২ টা ৩০ মিনিট হতে দুপুর১ টার মধ্যে দৈনিক প্রতিদিনের সংবাদ নামক একটি প্রত্রিকার পলিটিক্যাল বিটের রিপোর্টার বদরুল আলম মজুমদার সংবাদ কর্মী ইজাজুলকে তার মেসেনজারে হুমকি দেয়। গত ফ্রেরুয়ারী দেশের বহুল প্রচারিত “দি ক্রাইম” পত্রিকার অনলাইন ভার্ষনে উত্তরা প্রতিনিধি গত ২ ফ্রেরুয়ারী চাঁদাবাজির বিরুদ্বে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করেন।

“উত্তরা মডেল টাউন এলাকা জুড়ে বেপরোয়া চাঁদাবাজি” শিরোনামে নিউজটি প্রকাশিত হলে সংশ্লিষ্ট প্রশাসন নড়ে চড়ে বসে। এতে করে চাঁদাবাজ চক্রের পক্ষ নিয়ে বদরুল আলম মজুমদার পত্রিকাটির উত্তরা প্রতিনিধি ইজাজুলকে নিউজ ডিলিট করতে খরচা পাতির লোভ দেয়।

সংবাদটি পড়ুনঃ https://thecrimebd.net/news/61058/

রিপোর্টার অনৈতিক প্রস্তাবে রাজি না হলে হুমকি ধামকি দেয়। এহেন অবস্থায় “দি ক্রাইম” পত্রিকার কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী রাজধানীর উত্তর খান থানায় জিডি করা হয়েছে। যাহার জিডি ট্রাকিং নম্বর ৩৫৭।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।