চট্টগ্রামশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বিপিএল চতুর্থ পর্ব ১৩ থেকে ২০ ফ্রেরুয়ারী

Nandi
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক: এগিয়ে চলেছে ১৯ জানুয়ারী থেকে শুরু হওয়া দেশের ক্রিকেটের সর্ব্বোচ আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল ২০২৪ তৃতীয় পর্বের খেলা। ঢাকা শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গত ৬ ফ্রেরুয়ারী থেকে ১০ ফ্রেরুয়ারী তৃতীয় পর্ব শেষে ৭ দলের অংশগ্রহনে বন্দর নগরী চট্টগ্রামের সাগরিকাস্থ জহুর আহমেদ চৌধুরী আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ১৩ থেকে ২০ ফ্রেরুয়ারী পর্যন্ত বিপিএলের আট দিনব্যাপী চতুর্থ পর্ব ।

এবারের বিপিএল ২০২৪ এর ভেন্যু গুলো হল : ঢাকা, চট্টগ্রাম ও সিলেট। টুর্ণামেন্টের মোট ৪৬ টি ম্যাচের মধ্যে ১২ টি করে ২৪ টি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। বাকী ২২ টি ম্যাচ হবে রাজধানী ঢাকার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

আজ শুক্রবার ম্যাচ দুপুর ২ টা ও সন্ধ্যে ৭ টায় শুরু হলেও অন্যান্য দিন ম্যাচ শুরু হবে দুপুর ১.৩০ মিনিট ও সন্ধ্যে ৬.৩০ মিনিটে। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিপিএল ২০২৪ এর চট্টগ্রাম পর্বের ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে ১৩ থেকে ২০ ফ্রেরুয়ারী। বিপিএলে অংশগ্রহনকারী ৭টি দল হল : রংপুর রাইডার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, দুর্দান্ত ঢাকা, খুলনা টাইগার্স, সিলেট স্টাইকার্স ও ফরসুন বরিশাল।

ঢাকা ও সিলেটে প্রথম- দ্বিতীয় পর্ব শেষে ঢাকা শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গত ৬ ফ্রেরুয়ারী থেকে ১০ ফ্রেরুয়ারী তৃতীয় পর্ব, চট্টগ্রাম চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৩ থেকে ২০ ফ্রেরুয়ারী ৪র্থ পর্ব ও ঢাকা শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২৩ ফ্রেরুয়ারী থেকে ১ মার্চ অনুষ্ঠিত হবে চুড়ান্ত পর্ব। টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১ মার্চ ঢাকায়।

এবার দেখে নেওয়া যাক বিপিএল চতুর্থ পর্ব চট্টগ্রাম চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৩ থেকে ২০ ফ্রেরুয়ারী খেলার সময় সুচী :
১৩ ফ্রেরুয়ারী : কুমিল্লা – চট্টগ্রাম : বেলা ১টা ৩০
১৩ ফ্রেরুয়ারী : রংপুর – খুলনা : সন্ধ্যা ৬টা ৩০
১৪ ফ্রেরুয়ারী : বরিশাল – ঢাকা : বেলা ১টা ৩০
১৪ ফ্রেরুয়ারী : কুমিল্লা – খুলনা : সন্ধ্যা ৬টা ৩০
১৬ ফ্রেরুয়ারী : খুলনা – ঢাকা : বেলা ২টা
১৬ ফেব্রুয়ারি : রংপুর – চট্টগ্রাম : সন্ধ্যা ৭টা
১৭ ফ্রেরুয়ারী : সিলেট – বরিশাল : বেলা ১টা ৩০
১৭ ফ্রেরুয়ারী : চট্টগ্রাম – ঢাকা : সন্ধ্যা ৬টা ৩০
১৯ ফ্রেরুয়ারী : কুমিল্লা – সিলেট : বেলা ১টা ৩০
১৯ ফ্রেরুয়ারী : রংপুর – বরিশাল : সন্ধ্যা ৬টা ৩০
২০ ফ্রেরুয়ারী : খুলনা – চট্টগ্রাম : বেলা ১টা ৩০
২০ ফ্রেরুয়ারী : কুমিল্ল – রংপুর : সন্ধ্যা ৬টা ৩০
বিপিএলের সর্বশেষ পয়েন্ট তালিকা (৮ ফ্রেরুয়ারী ২০২৪ পর্যন্ত) রংপুর রাইর্ডাস – ৭ খেলায় ১০, চট্টগ্রাম চ্যালর্ঞ্জোস ৭ খেলায় ১০, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৬ খেলায় ৮ , খুলনা টাইর্গাস ৭ খেলায় ৮, ফরসুন বরিশাল ৭ খেলায় ৬, সিলেট স্টাইর্কাস ৯ খেলায় ৬ ও র্দুদান্ত ঢাকা ৭ খেলায় ২ পয়েন্ট ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।