চট্টগ্রামসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সিজেকেএস প্রিমিয়ার ক্রিকেট লীগে দলবদল করলো ১২৭ খেলোয়াড়

Nandi
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক: সিজেকেএস প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২৪ এ অংশগ্রহনকারী দলের খেলোয়াড়দের দলবদল আজ সোমবার শেষ হয়েছে । ৩ থেকে ৫ ফ্রেরুয়ারী চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামস্থ সিজেকেএস ক্রিকেট কমিটি কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় ৩ দিনব্যাপী (৩ – ৫ ফ্রেরুয়ারী) দলবদল কার্যক্রম।

সিজেকেএস প্রিমিয়ার ক্রিকেট লীগে এবার সর্বমোট ১২৭ জন খেলোয়াড় দল বদলে অংশগ্রহন করে। ১ম দিন ৫৩ জন, ২য় দিন ৩২ জন এবং শেষ দিনে ৪২ জন সহ মোট ১২৭ জন খেলোয়াড় নিজেদের পূর্বের দল পরিবর্তন করে নতুন দলের পক্ষে সই করেন।

এবারের দলবদলের বড় চমক হল আবাহনী লিমিটেডের সাজ্জাদুল হক রিপনের মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র এবং পাইরেটস অব চিটাগাং এর ইরফানের চট্টগ্রাম মোহামেডান স্পোটিং ক্লাবে যোগদান।

 

May be an image of 19 people, dais and text

দলবদলের শেষ দিনে বিভিন্ন দলের পক্ষে মোট ৪২ জন খেলোয়াড় দলবদল কার্যক্রমে অংশগ্রহণ করেছে। এর মধ্যে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব এর পক্ষে ১০ জন, রাইজিং স্টার ক্লাব এর পক্ষে ১০জন, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি ক্লাবের পক্ষে ১২ জন, সিটি কর্পোরেশন একাদশের পক্ষে ৩জন, শহীদ শাহজাহান সংঘের পক্ষে ৩ জন এবং ফ্রেন্ডস ক্লাব, পাইরেটস অব চিটাগং, চট্টগ্রাম আবাহনী লি. ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের পক্ষে ১জন করে খেলোয়াড় দলবদল কার্যক্রমে অংশগ্রহণ করেন।

জমজমাট আয়োজনের মধ্যে দিয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও মোহামেডান স্পোটিং ক্লাব দলবদল কার্যক্রমে অংশগ্রহন করলেও অন্যান্য দলগুলো নির্ভয়েই শেষ করেছে তাদের দলবদল। এবার শুরু হবে মাঠে ব্যাট বলের লড়াই। আর সেই লড়াইয়ে যে দল মাঠে নিজেদের দলীয় সেরা নৈপুন্য দেখাতে পারবে তাদের মাথায় উঠবে লীগ শিরোপা। এখন অপেক্ষা সেই মাঠের লড়াইয়ে কোন দল সেরা হয় তা দেখার।

দলবদল কার্যক্রম পরিচালনা করেন এ কে এম আবদুল হান্নান আকবর, শাহিন আবতাফ রেজা চৌধুরী, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, হাসান মুরাদ বিপ্লব, জি এম হাসান, এনামুল হক, শওকত হোসাইনসহ সিজেকেএস ও ক্রিকেট কমিটির কর্মকতাবৃন্দ।

আগামীকাল ৬ হতে ৮ ফেব্রয়ারি ২০২৪ পর্যন্ত ১ম বিভাগের খেলোয়াড়দের দলবদল কার্যক্রম প্রত্যহ বিকাল ৫ টা হতে রাত ৮ টা পর্যন্ত চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামস্থ ক্রিকেট কমিটির কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।