চট্টগ্রামসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

এলজিইডি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বান্দরবান জেলা পরিষদ

Nandi
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

বশির আহাম্মদ, বান্দরবান প্রতিনিধি: আমাদের ছেলে-মেয়েদের মাঠমুখী করতে হবে।যারা ক্রীড়ানুরাগী এবং ক্রীড়ামোদি আছি সবাইকে এগিয়ে আসতে হবে যাতে আমাদের ছেলে-মেয়েরা মাঠমুখী হয়।এতে ছেলেমেয়েরা চারিত্রিক,মানসিক ও শারীরিক ভাবে সুস্থ থাকতে পারবে।আমাদের সবাইকে এক ও অভিন্ন কন্ঠে মাদককে না বলতে হবে।

বান্দরবান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবস দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলজিইডি বান্দরবান এর নির্বাহী প্রকৌশলী ড.মো.জিয়াউল ইসলাম মজুমদার।

তিনি বলেন, এমন প্রতিযোগিতার আয়োজন করে পবিত্র একটি দায়িত্ব পালন করেছে বান্দরবান এলজিইডি নির্বাহী প্রকৌশলী এবং এলজিইডি পরিবার।

এলজিইডি চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলা উপভোগ ও পুরষ্কার বিতরণ করেন সংসদ সদস্য বীর বাহাদুর।

এছাড়াও উপস্থিত ছিলেন বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুর রহমান,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ,পৌর মেয়র মো.সামসুল ইসলামসহ সরকারি বেসরকারি বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সাংবাদিকরা।

ফাইনালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ২-১ সেটে জেলা পুলিশ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করে।বান্দরবান জেলার বিভিন্ন সরকারী দপ্তরের ২০টি দলের অংশগ্রহনে আয়োজিত এই প্রতিযোগিতায় এলজিইডি-১ তৃতীয় স্থান এবং এলজিইডি-২ চতুর্থ স্থান অধিকার করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।