চট্টগ্রামশুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী সর্বসময়ে সাধারণ মানুষের পাশে থাকেন – বীর বাহাদুর উশৈসিং এমপি

Nandi
ফেব্রুয়ারি ২, ২০২৪ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বশির আহাম্মদ, বান্দরবান প্রতিনিধি: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনকল্যাণের জন্য ,ভিজিডি,ভিজিএফ,গৃহহীনদের জন্য গৃহ দেওয়া,প্রতিবন্ধী ভাতা,বয়স্কভাতা মাতৃত্বকালীন ভাতা সহ অনেক ভাতা চালু করেছেন।প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে সারা বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না,যাদের ঘর নেই তারা জমি সহ ঘর পাবেন।

আজ শুক্রবার ( ০২ ফেব্রুয়ারী) বিকেলে জেলার ঐতিহাসিক রাজার মাঠ প্রাঙ্গনে শীতার্ত জনসাধারণের মাঝে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভার ৯টি ওয়ার্ডে শীতার্ত এক হাজার পাঁচশত জনের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।

বীর বাহাদুর উশৈসিং আরো বলেন, ইতিমধ্যে বিভিন্ন সংগঠন শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।তিনি সমাজের সাবলম্বিদের যে যার অবস্থান থেকে শীতার্ত জনসাধারণের পাশে এশে দাঁড়ানোর আহ্বান জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, পৌরসভার মেয়র, মোঃ সামসুল ইসলাম, পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশসহ পৌরসভার ৯ টি ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ,জেলা ও পৌর আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।