চট্টগ্রামশুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

৪৯তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ডিএমপি‘র বর্ণাঢ্য সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

Nandi
ফেব্রুয়ারি ২, ২০২৪ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা অফিস: ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৪৯তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০ ১ ফ্রেব্রুয়ারি ) সন্ধ্যায় রাজারবাগ পুলিশ লাইনস্ মাঠে এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

May be an image of 2 people, crowd and dais

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ মোস্তাফিজুর রহমান বিপিএএ।

বিশেষ অতিথি হিসেবে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম-বার, পিপিএম।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনে সহায়তার জন্য আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালককে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান ডিএমপি কমিশনার।

May be an image of 1 person and dais

সাংস্কৃতিক সন্ধ্যায় বাংলাদেশ পুলিশ সাংস্কৃতিক পরিষদের পরিবেশনা দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। তাঁরা পরিবেশন করেন দলীয় নৃত্য ও দেশাত্মবোধক গান। এরপর আমন্ত্রিত শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনায় চলতে থাকে বর্ণিল অনুষ্ঠান। আমন্ত্রিত শিল্পীদের মধ্যে ছিলেন ওপার বাংলার জনপ্রিয় গায়ক, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক অনুপম রায়। এছাড়া অনুষ্ঠানে নাচে-গানে মুগ্ধ করেন আন্তর্জাতিক সঙ্গীত ফ্র্যাঞ্চাইজি কোক স্টুডিও বাংলা ও বাংলাদেশের বিখ্যাত এবং জনপ্রিয় ব্যান্ড মাইলস।

May be an image of 6 people, dais and wedding

হাজারো পুলিশ সদস্যের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠানে ঢাকাস্থ অতিরিক্ত আইজিপিগণ, ডিআইজিগণ, পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণসহ তাঁদের স্পাউজগণ উপস্থিত ছিলেন।

“সেবা ও সদাচার, ডিএমপি’র অঙ্গীকার”- এই প্রতিপাদ্যকে উপজীব্য করে নানান আনুষ্ঠানিকতায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৪৯তম প্রতিষ্ঠা দিবস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।