চট্টগ্রামশুক্রবার , ২৭ অক্টোবর ২০২৩
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়ায় হিফজুল কুরআন প্রতিযোগিতা গ্রান্ড ফাইনাল-২০২৩ অনুষ্ঠিত

Nandi
অক্টোবর ২৭, ২০২৩ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: বাংলাদেশের হুফফাজ ফাউন্ডেশন এর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা গ্রান্ড ফাইনাল-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) বিকেল ৩-টা থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর পৌর শকাউতলি মোড়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় দেশের মোট-২১ টি জেলা থেকে প্রায়-৬ শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতায় বিচারকের আসনে উপস্থিত ছিলেন হাফেজ কারি জহিরুল ইসলাম।

পরে সন্ধ্যা-৬ টায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া সদর পৌরসভার কাউতলি জামে মসজিদ কমিটির সভাপতি সাঈদুর রহমান সায়েদের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামে মসজিদের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ আলম, স্বপ্নতরি সমাজ উন্নয়ন সংস্থার চেয়ারম্যান তাহের উদ্দিন ভূইয়া, জাহাঙ্গীর আলম, সানলাইফ হাসপাতালের চেয়ারম্যান সরাইল মনোয়ারা হাসপাতালের চেয়ারম্যান বিপ্লব আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া হোন্ডা গ্যালারির প্রোপাইটর তৌহিদ আব্দুল বারী।

অনুষ্ঠানে সহ-সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ আব্দুল্লাহপুর অষ্টগ্রামের ইদ্রিস আলি-মোল্লা, নুরানী হাফেজিয়া কওমী মাদ্রাসার প্রতিষ্ঠাতা সাঈদ আহম্মেদ।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ব্রাহ্মণবাড়িয়া হোন্ডা গ্যালারি এমডি হাজ্বি মুস্তাফিজুর রহমান রাসেল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফূড হাট রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের চেয়ারম্যান ইয়াছিন ভূইয়া রিপন, ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের ফাউন্ডেশন এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো: কামরুল হক, সেরা হুফফাজ ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান হাফেজ কারি মাওলানা আবু ইউসুফ মাহমুদি,মহাসচিব হাফেজ মাওলানা আবুল কাসেম।

পুরস্কার বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন মানব সেবা রক্তদান ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা মুসা আহমেদ।

সেরা হুফফাজ ফাউন্ডেশন বাংলাদেশের সকল সদস্যগণের সহযোগিতায় অনুষ্ঠান সম্পন্ন হয়।
কুরআন প্রতিযোগিতায় প্রথম বিজয়ীকে উমরাহ করার সমস্ত খরচ প্রদানসহ তিন জনকে স্বর্ণ পদক দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।