চট্টগ্রামমঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

তেলবাহী লরি উল্টে পাঁচ গাড়িতে আগুন, ৭ দগ্ধসহ একজনের মৃত্যু

Nandi
এপ্রিল ২, ২০২৪ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা ব্যুরো: সাভারের জোরপুল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে তেলবাহী লরি উল্টে আগুন ধরে যায়। ওই আগুনে পাশের আরও চারটি গাড়ি পুড়ে গেছে। আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। এছাড়া ৭ জন দগ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের ৩টি গাড়ি চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাভার ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আসাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, পাঁচটি গাড়ির আগুন ইতোমধ্যে নিয়ন্ত্রণে এসেছে। দগ্ধদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

নিহত ইকবাল সিমেন্টের ট্রাকে লোড আনলোডের কাজ করতেন বলে জানা গেছে। তার বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়। দগ্ধদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সাভার হাইওয়ে থানার ইনচার্জ মো. বাবুল জানিয়েছেন, সকালে হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে আগুন ধরে গেলে চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে যায়। এতে একজন নিহত হয়েছেন। ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />