চট্টগ্রামরবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে জয়ে ফিরল ব্রাদার্স, রকিবুলের অপরাজিত ১৩৮

Nandi
মার্চ ৩১, ২০২৪ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে জয়ে ফিরল ব্রাদার্স, রকিবুলের অপরাজিত ১৩৮

ক্রীড়া প্রতিবেদক: সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে ৫ম ম্যাচে পরাজয়ের পর ৬ষ্ঠ ম্যাচে এসে আবারও জয়ের ধারায় ফিরেছে ব্রাদার্স ইউনিয়ন,চট্টগ্রাম।

আজ রবিবার (৩১ মার্চ)নগরের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সাবেক বাংলাদেশ দলের ক্রিকেটার মোঃ রকিবুল হাসান এর অপরাজিত ১৩৮ রানের সুবাদে তারা আগ্রাবাদ নওজোয়ানকে ৩৫ রানে পরাজিত করে। এর ফলে লিগে ব্রাদার্স ইউনিয়নের সংগ্রহ ৬ ম্যাচের ৫টিতে জয়লাভ করে ১৫ পয়েন্ট ও নওজেয়ানের সংগ্রহ ৫ ম্যাচের ২ টিতে জয়লাভ করে ৬ পয়েন্ট।

সকালে টসে জয়লাভ করে নওজোয়ান ব্রাদার্সকে ব্যাট করার আমন্ত্রণ জানালে গত ম্যাচে পরাজয়ের পর জয়ের ধারায় ফিরে আসার প্রত্যয় নিয়ে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে করে ২৬৯ রান করে ব্রাদার্স। দলের পক্ষে বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোঃ রকিবুল হোসেন করেন ম্যাচের সর্ব্বোচ অপরাজিত ১০৮ বলে ১৩৮ রান। তাছাড়া কাজী কামরুল করেন ৩৫ রান।

জয়ের জন্য ২৭০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নিয়মিত উইকেট পতনের মধ্যে অনেক পথ এগিয়ে গেলেও জয়ের বন্দরে পৌছাতে পারেনি নওজোয়ান। তারা ৪৭.১ ওভারে গুটিয়ে যায় ২৩৪ রানে। ফলে ব্রাদার্স ম্যাচ জিতে নেয় ৩৫ রানে। নওজোয়ানের পক্ষে ব্যাট হাতে রবিউল ইসলাম ৩৮, মিনহাজ উদ্দিন চৌধুরী ৩৬ ও মিনহাজ রাকিব ৩৩ রান করেন।

ম্যাচে ব্রার্দাসের কাজী কামরুল ৪, এম ডি আরমান হোসেন ২ এবং নওজোয়ানের ইকবাল, রবিউল, মাজহারুল ও মিনহাজ ১টি করে উইকেট লাভ করে।

সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে আগামীকাল সোমবার সকাল ৯ টায় চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব – ইস্পাহানি স্পোর্টিং ক্লাবের মোকাবেলা করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />