চট্টগ্রামবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি, অস্ত্র লুট-ব্যাংক ম্যানেজারকে অপহরণ

Nandi
এপ্রিল ৩, ২০২৪ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

বশির আহম্মেদ, জেলা প্রতিনিধি: বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ অস্ত্রধারীরা ব্যাংকে হামলা চালিয়ে কোটি টাকারও বেশি নিয়ে গেছে। ব্যাংকের নিরাপত্তা রক্ষায় ব্যবহার করা ১৪টি আগ্নেয়াস্ত্র লুট এবং ব্যাংক ম্যানেজার মো. নেজাম উদ্দিনকে অপহরণ করেছে ডাকাত দল। মঙ্গলবার (০২ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৯টায় উপজেলা সদরের সোনালী ব্যাংকে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৯টায় একদল সশস্ত্র ডাকাত হামলা চালিয়ে ব্যাংকটির গ্রিল ভেঙে লকারে থাকা টাকা, নিরাপত্তায় ব্যবহৃত ১৪টি আগ্নেয়াস্ত্র লুট করে। এসময় তারা ব্যাংক ম্যানেজারকে অপহরণ করে নিয়ে যায়। বর্তমানে পুলিশ ও সেনাসদস্যরা ব্যাংকটি নিয়ন্ত্রণে রেখেছে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. দিদারুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ব্যাংকটিতে ডাকাতির ঘটনায় ১৪টি আগ্নেয়াস্ত্র লুট করা হয়েছে। ব্যাংক ম্যানেজারকে অপহরণ করা হয়েছে। তবে ঠিক কী পরিমাণ টাকা লুট হয়েছে তা সুনির্দিষ্টভাবে জানাতে পারেননি তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />