চট্টগ্রামমঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

আনোয়ারা উপজেলা শ্রমিক লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Nandi
এপ্রিল ২, ২০২৪ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারা উপজেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০১ এপ্রিল) বিকেলে আনোয়ারা সদরে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ছৈয়দ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বটতলী ইউপি চেয়ারম্যান অধ্যাপক এম এ মান্নান চৌধুরী।

উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ নোমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন ছগীর আহমদ আজাদ, সাবেক চেয়ারম্যান এয়াকুব আলী, আনোয়ারা সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব, হাইলধর ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন, এডভোকেট চুমকি চৌধুরী, উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মামুনুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আলী, রঞ্জিত দাশ, কামাল উদ্দিন, শাহজাহান ও ফোরকান প্রমুখ।

ইফতার মাহফিলে আনোয়ারা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উৎপল সেন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সিইউএফএল সিবিএ এর সাবেক সভাপতি আব্দুর রহিম নাসির উদ্দিন, দক্ষিণ জেলা যুবলীগ নেতা আলী আব্বাস, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক অনুপম চক্রবর্তী বাবু সহ উপজেলা পর্যায়ের বিভিন্ন শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী বলেন, শ্রমিকদের জীবনমান উন্নয়নে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। অর্থনৈতিক উন্নয়নের অন্যতম চালিকা শক্তি হচ্ছে শ্রমিকেরা। শ্রমিকদের পাশে আমরা ছিলাম আছি থাকবো। তিনি প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শ্রমিক লীগের কার্যক্রম কে আরো জোরদার করার জন্য গুরুত্বারোপ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />