চট্টগ্রামসোমবার , ১ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে দুর্নীতির ঘোষণা দেয়া এমপির পদ বাতিলের দাবিতে মানববন্ধন

Nandi
এপ্রিল ১, ২০২৪ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

ইউসুফ হোসাইন/হাসান আলী সোহেল (লালপুর) বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ দুর্নীতির মাধ্যমে টাকা তোলার ঘোষণা দেয়ায় তার সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ বাতিলের দাবিতে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের একাংশ বিক্ষোভ ও মানববন্ধন করেছে।অপরদিকে সংসদ সদস্যের সমর্থকরা মানববন্ধনের বিরুদ্ধে বিক্ষোভ করেছে।

নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ দুর্নীতির মাধ্যমে টাকা তোলার ঘোষণা দেয়ায় তার সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ বাতিলের দাবিতে মানববন্ধন করেছে আওয়ামী লীগের একাংশ।

আজ সোমবার (০১ এপ্রিল) সকালে বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি রেলগেটের পূর্ব পাশে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম ঠান্টুর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা এ মানবন্ধন করেন।

এ সময় তারা আবুল কালাম আজাদের সংসদ সদস্য পদ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ বাতিলের দাবি জানায়।

মানববন্ধন শেষে তারা বিক্ষোভ সমাবেশ করেন।অপরদিকে,একই সময় মালঞ্চি রেল গেটের পশ্চিমে সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থকরা মানববন্ধনের বিপক্ষে মিছিল বের করেন। মিছিলটি রেলগেটের পূর্বপাশে আসার চেষ্টা করলে পুলিশি বাধায় ফিরে যায়।

লালপুরে গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের বক্তব্যে নির্বাচনে খরচ হওয়া ১ কোটি ২৬ লাখ টাকা দুর্নীতির মাধ্যমে তোলার ঘোষণা দিয়েছিল আবুল কালাম আজাদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />