চট্টগ্রামশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লীগে বন্দরের জয়রত থামিয়ে দিল পাইরেটস

Nandi
মার্চ ২৯, ২০২৪ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লীগে বন্দরের জয়রত থামিয়ে দিল পাইরেটস

মোহাম্মদ ফারুক, ক্রীড়া প্রতিবেদক : সিজেকেএস- ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লীগে বন্দর ক্রীড়া সমিতির টানা জয়রত থামিয়ে দিয়েছে পাইরেটস অব চিটাগাং। আজ শুক্রবার (২৯ মার্চ)নগরের এম এ আজিজ স্টেডিয়ামে লিগের ৬ষ্ঠ রাউন্ডের ম্যাচে পাইরেটস ১১ রানে বন্দরকে পরাজিত করে। এর ফলে বন্দর ক্রীড়া সমিতি টানা ৫ ম্যাচ জয়ের পর ৬ষ্ঠ ম্যাচে ১ম পরাজিত হয়েছে। পক্ষান্তরে পাইরেটস অব চিটাগাং নিজেদের ৬ ম্যাচের ৩ টিতে জয় পেয়েছে। এই পরাজয়ের ফলে লিগ শিরোপা লড়াইয়ে আবাহনী, মুক্তিযোদ্ধার সাথে পয়েন্ট তালিকায় এগিয়ে থাকা বন্দর ক্রীড়া সমিতি কিছুটা পিছিয়ে গেল।

সকালে টসে জিতে পাইরেটস অব চিটাগাং প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২২৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে সাদাম হোসেন সর্ব্বোচ ৫৩, ওমর হাসান ৫০ ও শাহাদাৎ ৩২ রান করেন।

জয়ের জন্য ২২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে লিগে ৫ ম্যাচ জয়ী বন্দর শেষ দিকে জয়ের আশা জাগিয়ে পাইরেটসের বোলার সাজিদ আবদুল্লাহর নৈপুণ্যে নিয়মিত উইকেটে হারিয়ে ৪৯.৩ বলে ২১৬ রানে অলআউট হয়ে গেলে ম্যাচে ১১ রানে জয় পায় পাইরেটস অব চিটাগাং। বন্দরের পক্ষে তন্ময় পাটোয়ারী ৩৫ ও হাবিবুল্লাহ নিশাদ ৩২ রান করেন।

ম্যাচে বল হাতে ৩৬ রানে ৪ উইকেট নিয়ে সেরা নৈপুণ্যে দেখান পাইরেটস অব চিটাগাং এর সাজিদ আবদুল্লাহ। বন্দরের তন্ময় পাটোয়ারী নেন ৩ উইকেট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />