চট্টগ্রামরবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের রাজনীতি প্রতিহিংসা নয়, উন্নয়নের রাজনীতি ঐক্যের রাজনীতি-অর্থ প্রতিমন্ত্রী

Nandi
মার্চ ২৪, ২০২৪ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আনোয়ারা প্রতিনিধি: উন্নয়নের রাজনীতি ঐক্যের রাজনীতি। উন্নয়নের রাজনীতি প্রতিহিংসা নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি শিখাইনি, আমরাও শিখিনি। আমার প্রয়াত মা- বাবা জনগণের কল্যাণ ও সেবার রাজনীতি করেছেন।শনিবার (২৩ মার্চ) বিকেলে আনোয়ারা উপজেলার পারকি সৈকতে উপজেলা বারশত ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

তিনি বলেন, চট্টগ্রাম শহর থেকে আনোয়ারা কাছের উপজেলা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল হওয়ায় আনোয়ারা আরো নিকটতম হয়েছে। আনোয়ারার উন্নয়নে আমরা সকলে মিলে একসাথে কাজ করব।

প্রবীন আওয়ামী লীগ নেতা শেখ আহমদ শাহ এর সভাপতিত্বে ইউপি সদস্য তৌহিদুল ইসলাম তৌহিদের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, বিএম এর সাবেক সাধারণ সম্পাদক প্রফেসার ডাক্তার নাসির উদ্দিন মাহমুদ, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক, স্থানীয় আওয়ামী লীগ নেতা নুরুল আনোয়ার, আজিজুল হক আজিজ, মোহাম্মদ সেকান্দার, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবুল মনসুর চৌধুরী মাইনুদ্দিন, অহিদুল আলম অহিদ,, মেজবাহউদ্দিন চৌধুরী সোহেল, এনামুল হক ও বিলকিস আক্তার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওয়াসিকা আয়শা খান বেড়িবাঁধ ও পারকি সৈকতের উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন তুলে ধরে বলেন, অনিয়ম হলেই বলবেন। এটা আপনাদের অধিকার। এলাকার উন্নয়ন কর্মকান্ডে দুর্নীতি হলেই প্রতিবাদ করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করার কাজ করছেন। প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করতে আপনাদেরকে এগিয়ে আসতে হবে। মতবিনিময় সভার আগে তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ও মুক্তিযোদ্ধা ইদ্রিস বি কম এর কবর জিয়ারত ও শ্রদ্ধা জ্ঞাপন করেন। পরে হাইলধর ইউনিয়নের গুজরা নাথপাড়ায় আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

বিকেল ৩টায় উপজেলার রায়পুর ইউনিয়নের বেড়িবাঁধ নির্মাণ কাজ পরিদর্শন ও সাড়ে তিনটায় পারকিতে পর্যটন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন। এরপর বিকেল ৪টায় বারশত ইউনিয়নস্থ পারকি বীচ কমিউনিটি হল সংলগ্ন মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

মতবিনিময় সভায় চট্রগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ, কর্ণফুলী আওয়ামী লীগ ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />