চট্টগ্রামবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

Nandi
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ১০:৫২ অপরাহ্ণ
Link Copied!

চকরিয়া অফিস : চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নে রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকাল তিনটায় স্কুলের মাঠে পরিচালনা কমিটির সভাপতি মাষ্টার সিরাজ উদ্দিনের সভাপতিত্বে সম্পন্ন হয়।

গত দু’দিন ধরে স্কুল মাঠে সাংস্কৃতিক ও যেমন খুশি তেমন সাজা অনুষ্ঠানে অংশ নেন ছাত্রছাত্রীরা। এতে মনোমুগ্ধকর মুক্তিযোদ্ধা ভিত্তিক নাটক ও গান পরিবেশন করেন শিক্ষার্থীরা। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী।

স্কুলের প্রধান শিক্ষক জোবায়েরের তত্বাবধানে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মুজিবুল হক রতন, চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাতামুহুরীর সম্পাদক মিজবাউল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত ওসমান, আওয়ামী লীগ নেতা পরিমল বডুয়া, নাজেম উদ্দিন, ফুটবলার নুরুল আবছার, আবু নোমান ও শেখ মোহাম্মদ আলী। এছাড়াও স্কুলের নারী শিক্ষকগণ ও অভিবাবকরা উপস্থিত ছিলেন।

এর আগে অতিথিদের ফুলদিয়ে স্বাগত জানানো হয়। প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে ক্রেস্ট প্রদান করেন স্কুল কর্তৃপক্ষ।

আগামীতে স্কুলের উন্নয়নের আর্থিক বরাদ্দ দেওয়ার ঘোষণা দিয়েছেন উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />