চট্টগ্রামবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
" />
আজকের সর্বশেষ সবখবর

এস আলম কোল্ড স্টোরেজ’র নির্মাণাধীন ভবনের ছাদে নির্মাণ শ্রমিক হত্যা

Nandi
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

তৈয়ব চৌধুরী লিটন,স্টাফ রির্পোটার : নগরের বাকলিয়া এক্সেস রোড সংলগ্ন ইসলামি টাওয়ার এর সাথে লাগানো পাশের থ্রি মুখি বিল্ডিং শহিদ শাহ রোড এর মুখে এস আলম কোল্ড স্টোরেজ নতুন নির্মাণাধীন ভবনের চতুর্থ তলার ছাঁদ থেকে ফেলে এক শ্রমিককে হত্যা করার অভিযোগ উঠেছে। কর্মরত শ্রমিক এর নাম খৃষ্টান রামু। তার গ্রামের বাড়ি বগুড়া। গতকাল বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯টায় রাস্তায় পড়ে ছিল রামুর নিতর দেহ।

সাথে সাথে বাকলিয়া থানাকে অবহিত করে পাবলিক, পরে বাকলিয়া পুলিশ ঘটনাস্থলে এসে সিসি ক্যামরা ফুটেজ চেক করে মৃত্যুর ঘঠনা নির্ণয় করেন।

সিসি ক্যামরা ফুটেজে দেখা গেছে, ছাদের উপর থেকে পড়তে ঐ সিসিক্যামরাটা ছিল নিচে তাই ছাদ এর কোন দৃশ্য ধারণ ছিল না।

ধারণা করা হচ্ছে ঐ শ্রমিককে আগে থেকে মেরে ছাঁদ থেকে নিচে ফেলে দিয়েছে বিল্ডিং এর মালিক শহিদুল আলম এবং শ্রমিক এর প্রাপ্য মজুরি টাকা পয়সার সংক্রান্ত বিষয় হতে পারে বলে ধারণা করছে মানুষ।

বাকলিয়া থানার এস আই আনোয়ার ঘটনা স্থলে এসে মৃত শ্রমিকের লাশ পোস্টমর্টেমের জন্য চট্টগ্রাম মেডিক্যালের মর্গে প্রেরণ করেছে।

ওসি বাকলিয়ার সাথে ফোনে আলাপ কালে জানতে পারলাম বিবাদী পক্ষ মামলা করতে থানায় গিয়েছে এবং মামলা প্রক্রিয়াদিন বলে জানালেন ওসি আফতাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
" />