চট্টগ্রামসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্টের উদ্যোগে ষোড়শ শিশু কিশোর সমাবেশ অনুষ্ঠিত

Nandi
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশে প্রবর্তিত একমাত্র ত্বরিকা, বিশ্বসমাদৃত ত্বরিকায়ে মাইজভাণ্ডারীয়ার প্রবর্তক গাউসুল আযম হযরত মাওলানা শাহ্ সুফি সৈয়দ আহমদ উল্লাহ্ মাইজভাণ্ডারী (ক.)’র ১১৮তম বার্ষিক উরস শরিফ উপলক্ষে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্টের উদ্যোগে ১০ দিন ব্যাপী ‘ষোড়শ শিশু কিশোর সমাবেশ ২০২৪’অনুষ্ঠিত হয়।

কর্মসূচির অংশ হিসাবে মাইজভাণ্ডারী একাডেমির ব্যবস্থাপনায় আগামী ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় ষোড়শ শিশু-কিশোর সমাবেশ সামনে রেখে সাংস্কৃতিক প্রতিযোগিতা ৯ ফেব্রুয়ারি শুক্রবার দিনব্যাপী নগরীর নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফরের সভাপত্বিতে সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন করেন সাউদার্ন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর এম মহি উদ্দিন চৌধুরী।

ক্বিরাত, হামদ্-না’ত, মাইজভাণ্ডারী সংগীত, নজরুল সংগীত, রবীন্দ্র সংগীত, কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান, উপস্থিত বক্তৃতা, রচনা, চিত্রাংকন, স্পেলিং বি, আইডিয়া হান্ট ও সীমিত চলচ্চিত্রসহ ইত্যাদি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে স্কুল ও মাদরাসার তিন সহস্রাধিক শিক্ষার্থী।

অনুষ্ঠানে অতিথি ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইন্সটিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস-এর অধ্যাপক ড. মোহাম্মদ জসীমউদ্দিন, চ.বি ফলিত ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ হেলাল উদ্দিন, মাইজভাণ্ডারী একাডেমির সদস্য সচিব অধ্যাপক জহুর উল আলম, ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন, প্যাসিফিক জিন্সের পরিচালক মোহাম্মদ তানসির প্রমুখ।

আগামী ১৬ ফেব্রুয়ারি শুক্রবার নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে মাইজভাণ্ডারী একাডেমির আয়োজনে শিশু-কিশোর সমাবেশ অনুষ্ঠিত হবে। ওই দিন প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার ও উপহার সামগ্রী বিতরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।