চট্টগ্রামশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

দোহাজারীতে খোলা মাঠের বিকল্প টার্ফ স্পোর্টস জোনের উদ্বোধন

Nandi
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

মো. আয়ুব মিয়াজী, চন্দনাইশ: দক্ষিণ চট্টগ্রামের দোহাজারী পৌরসভাস্থ হাজারী দিঘীর পূর্ব পাড়ে হাসপাতালের দক্ষিণ দিকে কৃত্রিম সবুজ ঘাসের চাদরে গোছালো খোলা মাঠের বিকল্প টার্ফ স্পোটস জোনের উদ্বোধন করা হয়। আজ শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বিকালে বর্ণাঢ্য আয়োজনে খেলা প্রেমী ব্যক্তিদের নিয়ে পৌর মেয়র লোকমাহন হাকিম ফিতা কেটে ও সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে এই টার্ফের উদ্বোধন করেন।

উদ্বোধনের পর বারুদখানা সিনিয়র ও জুনিয়র একাদশের মধ্যে খেলা মাঠে গড়ালে আগ্রহী দর্শকদের উন্মাদনা দেখা যায়। এই টার্ফ স্পোর্টস জোনে দিন-রাত চলবে ছোট পরিসরে ফুটবল খেলা। পেশাদার খেলোয়াড় সহ সব বয়সের মানুষজনকে দল করে খেলতে আসার অনুরোধ করেন উদ্বোধক মেয়র লোকমান হাকিম।

তিনি আরোও বলেন, পরিশ্রমের ঘাটতিতে শরীরে বাসা বাঁধা রোগের ওষুধ হিসেবে নিয়মিত হাঁটা আর ঘাম ঝরানোর উপর গুরুত্ব দিয়ে সবাইকে খেলাধুলা করার পরামর্শ দেন। দোহাজারীতে মাঠের সংকট দিন দিন তীব্র হচ্ছে। হাতে গোনা যে ক’টি খেলার মাঠ আছে তাও ঘর-বাড়ি নির্মাণ করে বন্ধ হয়ে যাচ্ছে। যার কারণে খেলাধুলা থেকে বঞ্চিত হচ্ছে দোহাজারীবাসী। তাই দোহাজারীতে মাদক ও অপরাধের সংখ্যা বেড়ে যাওয়ার সম্ভাবনার মধ্যে এই টাফ স্পোর্টস জোনের মাধ্যমে এলাকাবাসীসহ খেলা প্রেমীদের খেলাধুলা করার সুযোগ করে দেওয়ায় উদ্যোক্তা মন্ডলীদের শুভেচ্ছা জানান তিনি।

বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করা ১৫০ ফুট দৈর্ঘ্য ও ১৭৫ ফুট প্রস্থ এই টার্ফটিতে ১ ঘণ্টার জন্য খেলা প্রতি সকালে ১ হাজার টাকা এবং রাতে ১ হাজার ৫’শ টাকায় খেলা যাবে বলে জানান ম্যানেজার মো. আলমগীর।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্র লীগ নেতা আবদুল আহাদ, উদ্যোক্তা করিম উল্লাহ, মো. আবছার, ব্যবসায়িক নেতা ওয়াসিম, কায়সার, জাকের, তালেব ও যুবলীগ নেতা জিকু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।