চট্টগ্রামশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

চন্দনাইশে এমপি নজরুলকে বিশাল গণসংবর্ধনা

Nandi
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

মো. আয়ুব মিয়াজী, চন্দনাইশ: চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় তৃতীয়বারের মত চট্টগ্রাম-১৪ আসনে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী’র বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার মেয়র লোকমান হাকিমের সভাতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তি, চট্টগ্রাম-১৪ আসনের নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম চৌধুরী।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) বিকেলে পৌর কার্যালয়ের সামনে দোহাজারী পৌরসভা এবং সর্বস্তরের পৌরসবাসীর আয়োজনে এ গণসংবর্ধনায় হাজার হাজার জনতার ফুলেল ভালবাসায় সিক্ত হন নজরুল ইসলাম চৌধুরী। এর আগে পৌরসভার আওতাধীন বিভিন্ন ওয়ার্ড থেকে কাউন্সিলরদের নেতৃত্বে ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সহযোগিতায় বিপুল পরিমান নেতাকর্মীরা মিছিল সহকারে সভা স্থলে যোগদেন।

সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত এমপি নজরুল ইসলাম চৌধুরী বলেন, তার বিশ্বাস ছিল মানুষ ব্যালট পেপার পেলে তার মার্কা নৌকায় ভোট দিবে। তাই তিনি বিগত ১০ বছর মানুষের জন্য যে কাজ করে গেছেন তার বেতন হিসেবে মানুষ তাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করায় মৃত্যুর আগ পর্যন্ত এই ঋণ পরিশোধ করার চেষ্টা করবেন।

তিনি আরো বলেন, বিগত কোন সংসদ সদস্য এই অঞ্চলে যে উন্নয়ন করে নাই তার আমলে তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে এবং ধারাবাহিকভাবে এই উন্নয়ন অব্যাহত রাখবেন বলে জানান। দোহাজারীর উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিতে ৭ জনের কমিটি প্রস্তুত করে তার প্রতিশ্রæতি বাস্তবায়নে সহযোগিতা করার জন্য পৌরসবাসীর নিকট অনুরোধ করেন তিনি।

তিনি জোর গলায় বলেন, আপনারা আমার পাশে থাকলে ইনশাআল্লাহ আমি আমার দেয়া ওয়াদা পুরণ করবো। এসময় দুর্নীতিবাজ সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িতদের দমনে জিরো টলারেন্সে নীতি ঘোষনা করেন তিনি।

উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী ও আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের যৌথ সঞ্চালনায় উদ্বোধক ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবু সাঈদ, আওয়ামী লীগ নেতা নুরুল আবছার চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু আহমদ চৌধুরী জুনু, চন্দনাইশ পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক এম কায়ছার উদ্দীন চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মুসা তসলিম, নাহার বিল্ডার্সের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনি, দোহাজারী পৌরসভা যুবলীগের আহবায়ক মনচুর আলী ফয়সাল, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান আহমদুর রহমান, ধর্মপুর ইউপির চেয়ারম্যান নাছির উদ্দীন টিপু, মোহাম্মদ সেলিম, নাছির উদ্দীন চৌধুরী, মোহাম্মদ ফরিদ উদ্দীন চৌধুরী, দোহাজারী পৌরসভার কাউন্সিলর যথাক্রমে- শাহ্ আলম, নাজিম উদ্দীন, মোহাম্মদ ইদ্রিস, আব্দুল আজিজ মাসুম, চিত্ত রঞ্জন বিশ্বাস, দোহাজারী পৌরসভা যুবলীগ যুগ্ম আহবায়ক মোহাম্মদ সোলায়মান, মোহাম্মদ হোসেন মাম্মদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা সাইফুদ্দিন মোহাম্মদ মানিক, জাহেদুল ইসলাম নয়ন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।