চট্টগ্রামশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় ক্রিকেট খেলার দ্বন্দে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং এর ষোল সদস্য আটক

Nandi
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: কুমিল্লা ঈদগাহ মোড়ে কিশোর অপরাধীদের রতন গ্রুপ এবং ঈগল গ্রুপের মধ্যে সংঘর্ষের কারণে ১০টি দেশীয় অস্ত্র ও ৯টি ককটেলসহ ১৬ জন কিশোর অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (০২ ফেব্রুয়ারী)বিকাল ৫টায় পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে কিশোর গ্যাং সদস্যদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত রতন গ্রুপের কিশোর গ্যাং সদস্যরা হলেন-মো: শাওন হোসেন (২০), সাইমন আহমেদ(১৮), মো: শাওন হোসেন (২২), মোঃ বাদল হোসেন (২১),প্রমিজ সরকার শান্ত (১৮) ও ঈগল গ্রুপের সদস্যরা হলেন-মো: মেহেদী হাসান সিয়াম(১৮),মো: সাকিব(১৮), মো: ফাহিম হোসেন(১৯), মো: আরিফ হোসেন(১৯), সামবীর (১৯), আকিব হোসেন (১৯), মোঃ ফরহাদুজ্জামান পিয়াস (২০),আশরাফুল ইসলাম নিলয় (২০), মোঃ কাইয়ুম হোসেন প্রকাশ শাফি (১৮), আতিকুর রহমান (১৯)ও বর্ষণ রায় জয়(১৮)। তাদের উভয়ের বাড়ি কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন।

কুমিল্লা জেলা পুলিশ সুপার দি ক্রাইমকে জানান, গতকাল শুক্রবার বিকালে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দের জেরে কিশোর গ্যাং এর ঈগল গ্রুপ ও রতন গ্রুপের সদস্যরা নিজেদের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে এবং ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে ছোটরা সাকিনের সেন্ট মাইকেল কিন্ডারগার্টেন স্কুলের দক্ষিণ পাশে রাস্তার উপর সমবেত হয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এই সময় উভয় পক্ষের বেশ কয়েকজন লোক গুরুতর আহত হয়। উভয় গ্রুপের সদস্যরা ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে।

 

May be an image of 5 people and text

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৯ জন কিশোর গ্যাং এর সদস্যকে ১০টি দেশীয় অস্ত্র ও ৯টি ককটেলসহ আটক করতে সক্ষম হয়। অজ্ঞাতনামা আরো ৭০/৮০ জন কিশোর গ্যাং এর সদস্য পালিয়ে যায়।

কুমিল্লা জেলার পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় কোতয়ালী মডেল থানা ও জেলা ‍গোয়েন্দা শাখার একাধিক টিম শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর আরো ৭ জন সদস্যকে গ্রেফতার করে।

কোতয়ালী পুলিশ দি ক্রাইমকে জানান, রতন গ্রুপ এবং ঈগল গ্রুপ আধিপত্য বিস্তার করার উদ্দেশ্যে বিভিন্ন সময়ে তুচ্ছ বিষয় নিয়ে নিজেদের মধ্যে সংঘাতে জড়িত হয় । উভয় গ্রুপ ক্রিকেট খেলা ও আধিপত্য বিস্তার করে দেশীয় অস্ত্র ও ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পরস্পরকে আহত করে এবং জনমনে আতঙ্ক সৃষ্টি করায় তাদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় পৃথক পৃথক আইনে মোট ৪টি মামলা রুজু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।