চট্টগ্রামবৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার ঈদগড়ে বিদেশি মদসহ দু’যুবক আটক

Nandi
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৯:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রদীপ দাশ, কক্সবাজার (সদর) প্রতিনিধি: কক্সবাজার ঈদগড়ে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ দু’যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার( ৩০জানুয়ারি) সকালে উপজেলার দুর্গম জনপদ ঈদগড়ে অভিজান চালিয়ে মদ সহ তাদেরকে আটক করে ঈদগর পুলিশ ক্যাম্পের একটি চৌকস টিম ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঈদগড় পুলিশ ক্যাম্প ইনচার্জের নেতৃত্বে নায়েক রাশেদ, পুলিশ সদস্য নারায়ন চন্দ্র ও গিয়াস উদ্দিন ইদগড বদরমোকাম এলাকার একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে গাড়ির ভিতরে অভিনব কায়দায় দুইটি বস্তায় নেওয়া বিফুল পরিমান বিদেশী মদসহ দুই যুবককে আটক করে।

আটকৃত ব্যক্তিরা হলেন, উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের নতুন তিতারপাড়া এলাকার আবুল হাসেমের পুত্র রিদওয়ান হোসেন হৃদয় (১৮) ও গর্জনিয়া ইউনিয়নের কেজোর বিল এলাকার মফিজুল আলমের পুত্র সিএনজি চালক শহিদুল ইসলাম(২০)।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা রামু উপজেলার গর্জনিয়া থেকে অবৈধ বিদেশী মদ গুলি ঈদগাও নিয়ে যাচ্ছিলেন বলে স্বীকার করেন। বিদেশী মদসহ আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রজু করে যথাযত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।