চট্টগ্রামশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গ্রিসের থেসালিতে গাঁজা খেয়ে বেসামাল ভেড়ার পাল

Nandi
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক: এক দুই কেজি নয় প্রায় ১০০ কেজি গাঁজা সবটাই খেয়ে সাবাড় করে দিয়েছেন ভেড়ার পাল! এরপর যা হওয়ার তাই হলো-নেশায় বুঁদ! শুরু হয় ভেড়ার পালের অস্বাভাবিক আচরণ। কখনো উঁচু উঁচু লাফ দিচ্ছে, আবার কখনো ছাগলের মতো আচরণ করছে। অবাক করা এ কাণ্ড ঘটেছে গ্রিসের থেসালিতে।

জানা গেছে, এবার দেশটিতে ভয়াবহ বন্যা হয়েছে। এর ফলে অনেক অঞ্চলেই জনজীবন বিপর্যস্ত। বিপর্যস্ত অঞ্চলে ওই ভেড়ার পালটি খাবারের খুঁজে পৌঁছে গিয়েছিল গাঁজার এক খামারে। সেখানে সবুজ পাতা দেখে সেগুলো খাবার মনে করে চড়াও হয় সেখানে। সব গাঁজা খেয়ে সাবাড় করে দেয় ভেড়ার পাল।

এমন দৃশ্য দেখে মাথায় হাত খামার মালিকের। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, বুঝতে পারছি না হাসব না কাঁদবো। প্রথমে তাপপ্রবাহের কবলে পড়ে অনেক ফসল নষ্ট হলো। এরপর বন্যা এলো। প্রায় সবই হারিয়ে ফেলেছিলাম। শেষে এই কাণ্ড! ভেড়াগুলো গ্রিনহাউসে ঢুকে পড়ে সব গাঁজা খেয়ে সাফ করে দিয়েছে।

খামারের মালিকই জানিয়েছেন, নেশায় বুঁদ ভেড়ার পাল ছাগলের চেয়েও উঁচুতে লাফ দিচ্ছিল। প্রসঙ্গত, ওষধি কাজের জন্য গাঁজার চাষ হয় গ্রিসে। ২০১৭ সাল থেকে তা বৈধ বলে ঘোষণা করা হয়।

সুত্রঃ দ্যা এক্সপ্রেস মেইল

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।