চট্টগ্রামরবিবার , ২৯ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চট্টগ্রামের খবর
  8. জাতীয়
  9. জেলা/উপজেলা
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারী ও শিশু
  13. নির্বাচনের মাঠ
  14. প্রেস বিজ্ঞপ্ত
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মিরসরাইয়ে ‘চিরকুট’ লিখে ফেরত দেওয়া হলো র‌্যাবের সেই অস্ত্র

Nandi
মে ২৯, ২০২২ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: মিরসরাইয়ে র‌্যাব সদস্যের ওপর হামলার সময় হারিয়ে যাওয়া অস্ত্রটি চিরকুটসহ ফেরত দেওয়া হয়েছে। আজ রোববার (২৯ মে) ভোরে বারৈয়ারহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানার ওসি কর্মকর্তা নূর হোসেন মামুন বলেন, একটি টেলিটক নম্বর থেকে ফোন করে বলা হয়, অস্ত্রটি ৫ নম্বর ওয়ার্ডের মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে রাখা হয়েছে। ফোন করা ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। থানা থেকে টিম পাঠিয়ে একটি চিরকুট সহকারে অস্ত্রটি উদ্ধার করা হয়। চিরকুটে লেখা ছিল- ভয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে অস্ত্র জমা দেইনি।
এর আগে বারৈয়ারহাটে গত ২৫ মে সন্ধ্যায় সাদাপোশাকে মাদকবিরোধী অভিযানে যায় র‍্যাবের একটি দল। তখন ‘ডাকাত, ডাকাত’ বলে র‍্যাব সদস্যদের ওপর হামলা করে পৌরবাজারের ব্যবসায়ী ও স্থানীয় লোকজন। এতে দুই র‍্যাব সদস্যসহ তিনজন গুরতর আহত হন। হামলার সময় র‍্যাব সদস্যদের দুটি অস্ত্রও খোয়া যায়। ঘটনার পরদিন রাতে পৌর এলাকায় অভিযান চালিয়ে একটি অস্ত্র উদ্ধার করে র‍্যাব। আরেকটি অস্ত্র উদ্ধারে এরপর থেকে তৎপরতা চালাতে থাকে সংস্থাটি।
গত শনিবার দুপুরে অস্ত্রটি উদ্ধার এবং পৌর এলাকার বাসিন্দা ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক দূর করতে শান্তি সম্মেলন করে বারৈয়ারহাট পৌরসভা। সেখানে র‍্যাবের খোয়া যাওয়া অস্ত্রটি ফিরিয়ে দিতে ২৪ ঘণ্টার সময় বেঁধে দেন জোরারগঞ্জ থানার ওসি কর্মকর্তা নুর হোসেন। ঘোষণার ১৬ ঘণ্টার মাথায় উদ্ধার হলো অস্ত্রটি। র‌্যাবের ওপর হামলার ঘটনায় তিনটি পৃথক মামলায় ১৩ জনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।